পাকিস্তানের সিদ্ধান্তে বাংলাদেশের ক্রিকেট কর্তাদের মাথায় হাত

Spread the love

নাগরিক ডেস্ক : ফ্লাডলাইটের কথা মাথায় রেখেই স্কোয়াডে পাঁচ পেসার রেখেছিল বিসিবি। শ্রীলংকার বিপক্ষে পাকিস্তানের মাটিতে আগের টি২০ সিরিজটিও দিবারাত্রি (বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়) হয়েছিল।

এবারও নাকি দিবারাত্রিই সিরিজ করতে চেয়েছিল পাকিস্তান। সে অনুযায়ী দলও ঘোষণা করে দেয় বাংলাদেশ। কিন্তু অন্তিম সময়ে এসে দিনের আলোতেই আয়োজনের সিদ্ধান্ত নিল পিসিবি। অর্থাৎ বিকেল ৩টায় শুরু হবে লাহোরের সব টি২০। তাতেই বোর্ড কর্তাদের মাথায় হাত! তাদের এমন পরিবর্তনকে ভালো দৃষ্টিতে দেখছেন না ক্রিকেটবোদ্ধারাও। এরিমধ্যে অনেকেই হতাশা ব্যক্ত করেছেন।

এ দিকে বুধবার (২২ জানুয়ারি) রাত ৮টায় বাংলাদেশ বিমানের বিশেষ ভাড়া করা চার্টার্ড ফ্লাইটে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। প্রায় সাড়ে তিন ঘণ্টার যাত্রার পর রাত সাড়ে ১১টার দিকে লাহোরে পা রাখবেন মাহমুদউল্লাহ রিয়াদ-তামিম ইকবালরা।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে তিনটি টি২০ খেলবে বাংলাদেশ। কিন্তু শেষ মুহূর্তে এসে পাকিস্তান পাল্টে ফেলল এই সিরিজের সময়সূচী। টি২০ সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টেস্ট খেলতে বাংলাদেশ দল আবারও যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি থেকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ হবে রাওয়ালপিণ্ডিতে।

বাংলাদেশের তৃতীয় দফার সফর এপ্রিলে। ৩ এপ্রিল করাচিতে একটি ওয়ানডে খেলবে দুই দল। তার পর একই শহরে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আরেকটি টেস্ট ৫ এপ্রিল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *