বরিশালে কারিগরি শিক্ষার্থীদের র‌্যালি

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল সহ বিভিন্ন উপজেলা পর্যায়ে টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন প্রকল্প অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরীতে বর্নাঢ্য আনন্দ র‌্যালি করেছে বরিশাল টেকনিক্যাল স্কুল ও কলেজ। রোববার নগরীর দক্ষিণ আলেকান্দা টেকনিক্যাল স্কুল ও কলেজ ক্যাম্পাস প্রাঙ্গন থেকে বিভিন্ন প্লে কার্ড, ব্যানার ফেস্টুন নিয়ে বর্নাঢ্য র‌্যালি বের করে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা।
নগরীর বিভিন্ন সড়ক র‌্যালিটি প্রদক্ষিণ করে জেলা প্রশাসক দপ্তরে গিয়ে জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের হাতে প্রধানমন্ত্রীকে ধণ্যবাদ জানিয়ে স্বারকলিপি প্রদান করেন তারা।
স্বারকলিপি সূত্রে জানা যায় প্রধানমন্ত্রী দেশের কারিগরি শিক্ষার উন্নয়নের জন্য বরিশাল সহ ৪ বিভাগে ১টি করে মহিলা পলিটেকনিক ইন্সিটিটিউট স্থাপন করা সহ বিভিন্ন পলিটেকনিক ইন্সিটিটিউটের অবকাঠামো উন্নয়ন করার ঘোষনা দিয়েছেন।
স্বারকলিপি প্রদান ও র‌্যলিতে উপস্থিত ছিলেন বরিশাল টেকনিক ইন্সিটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী মো. রুহুল আমিন, টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ নুর উদ্দিন আহম্মদ, চিফ ইন্সটেক্টর (অটো মোবাইল) মোঃ জাকির হোসেন, চিফ ইন্সটেক্টর আর.এ.সি হেলালুর রহমান প্রমখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *