করুন মৃত্যু হল বিএম কলেজের পরিচিত মুখ শিশু রাকিবের

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশাল নগরীর বিএম কলেজ ক্যাম্পাসের পরিচিত মুখ রাকিব (১৩) আর নেই। ভোলার চরফ্যাশন উপজেলায় নানা বাড়িতে বেড়াতে গিয়ে নৌকা ডুবিতে তার মর্মান্তিক মৃত্যু ঘটেছে। একই দূর্ঘটনায় নিহত হয়েছে তার মামা রাজিব (১৮)। তিনি চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের আয়শাবাগ গ্রামের হারুন অর রশিদের ছেলে। রোববার মধ্যরাতে মেঘনায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
শিশু রাকিবের বাড়ি ভোলা সদর উপজেলার ভেলুমিয়া পুলিশ ফাড়ির সামনে। তার পিতার নাম বারেক মোল্লা। হতদরিদ্র পরিবারের সন্তান রাকিব নিয়মিত বিএম কলেজ ক্যাম্পাসে থাকতো। সেখানকার ছাত্রনেতা ও সাধারন ছাত্রদের কাছে সে ছিল প্রিয়মুখ। ছাত্রদের নানা কাজ করে দিত সে। তার ছোটখাট আবদার মেটাতো শিক্ষার্থীরা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাকিব নানা বাড়ীতে বেড়াতে গিয়েছিল দুইদিন আগে। রোবববার রাতে মামা রাজিবের সাথে মাছ ধরার নোঙ্গর করা নৌকায় ঘুমিয়েছিল। রাত সাড়ে ৩টায় নৌকায় পানি ওঠে মেঘনায় ডুবে যায়। নৌকার দরজা বন্ধ থাকায় মামা-ভাগ্নে বের হতে পারেনি। সোমবার সকাল ৯টায় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফীন ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধারে করে। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
আসলামপুর ইউপি চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম জানান, রাকিব নানা বাড়ীতে বেড়াতে এসে মামা সঙ্গে নৌকায় ঘুমিয়ে ছিল। গভীর রাতে নৌকাটি ডুবে যাওয়ায় ঘুমন্ত অবস্থায় তাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *