পাকিস্তানে না গেলে মুশফিককে বাদ দেয়ার হুমকি

Spread the love

নাগরিক ডেস্ক: পাকিস্তান যেতে চান না, বহু আগেই পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন মুশফিকুর রহিম। কিন্তু তারপরও মুশফিককে পাকিস্তান সফরে চাই- ই চাই বিসিবির।

একটি সূত্র থেকে পাওয়া খবর, এবার তাকে দেয়া হয়েছে দল থেকে বাদ দেয়ার হুঁশিয়ারি। কিন্তু তারপরও নিজের অবস্থানে অনড় বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

জানা গেছে, ই হুমকি দেওয়ার জন্য মাধ্যম হিসেবে ব্যবহার করা হয়েছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে। তিনিই সোমবার দুপুরে অনুশীলনের আগে সিলেটের টিম হোটেল রোজ ভিউ’তে ডেকে পাঠান মুশফিককে। যিনি এপ্রিলের শুরুতে তৃতীয় দফার পাকিস্তান সফরেও যেতে অস্বীকৃতি জানিয়ে রেখেছেন।

যদিও সংবাদমাধ্যমে দেওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের বক্তব্য মুশফিকের ওপর সিদ্ধান্ত বদলানোর চাপও তৈরি করেছিল। কিন্তু তিনিও সংবাদমাধ্যমে পাল্টা জানিয়ে দেন যে পাকিস্তান যাবেন না তো যাবেনই না। তা নিয়ে বিসিবি কয়েকটা দিন চুপচাপ থাকার পর নীরবে সরব হল। মুশফিককে ডেকে মিনহাজুল জানিয়ে দেন, পাকিস্তানে না গেলে দ্বিতীয় ওয়ানডের একাদশ থেকে তাকে বাদ দেওয়ার নির্দেশনা পাঠিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল।

প্রসঙ্গত, তৃতীয় দফার পাকিস্তান সফরে করাচিতে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী ৩ এপ্রিল হবে ওয়ানডে ম্যাচটি, ৫ এপ্রিল থেকে টেস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *