তালতলীতে স্কুল ছাত্রীর র্ধষক গ্রেফতার

Spread the love

আমতলী সংবাদদাতা: বরগুনার তালতলীতে বয়িরে প্রলোভন দখেয়িে নবম শ্রনেীর এক স্কুল ছাত্রীকে র্ধষণে অভযিোগে র্ধষক আউয়াল মোল্লাকে গ্রফেতার করছেে পুলশি।
মামলা সূত্রে জানা যায়, উপজলোর নশিানবাড়য়িা ইউনয়িনরে আগাপাড়া এলাকার হতদরদ্রি আবদুল হাকমিরে স্কুল পড়ুয়া ময়েরে সাথে প্রতবিশেী শানু মোল্লার ছলেে আউয়ালরে র্দীঘ ১০ মাস ধরে প্রমেরে সর্ম্পক গড়ে তোলে এবং বয়িরে প্রলোভন দখেয়িে একাধকিবার র্ধষণ কর।ে ওই ছাত্রী বয়িরে কথা বললে আউয়াল বভিন্নি টালবাহানা শুরু করনে। বয়িরে দাবতিে বভিন্নি সময় আউয়ালরে বাড়তিে প্রস্তাব পাঠালে ভক্ষিুকরে ময়েে বলে ফরিয়িে দয়ে তার বাবা শানু মোল্লা। পরে স্থানীয়রা আইনি ভাবে বচিার চয়েে তালতলী থানায় পাঠয়িে দয়ে। এ ঘটনায় ঔ ময়েে বাদী হয়ে শানু মোল্লার ছলেে আউয়াল কে আসামী করে বৃহস্পতবিার রাতে তালতলী থানায় ৯/১ ধারায় নারী ও শশিু নর্যিাতন আইনে মামলা দায়রে করনে। ঐ দনি রাতইে আউয়ালকে আটক করে পুলশি। শুক্রবার পুলশি আউয়ালকে বরগুনা জলো কারাগারে পাঠয়িে দয়ে।
তালতলী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা কামরুজ্জামান ময়িা বলনে, বয়িলে প্রলোভন দখেয়িে স্কুল ছাত্রীকে র্ধষণরে ঘটনায় আউয়ালকে আসামী করে ৯/১ ধারায় নারী ও শশিু নর্যিাতন আইনে র্ধষণরে মামলা দায়রে করনে । তাকে ডাক্তারি পরক্ষিার জন্য বরগুনা জনোরলে হাসপাতালে পাঠানো হয়ছে।ে এ ঘটনায় আউয়ালকে আটক করে জলো কারাগারে পাঠানো হয়ছে।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *