দু:সময়ে ঈদ উপহার নিয়ে কর্মীদের পাশে মহিলাদল নেত্রী অধ্যাপিকা তিথি

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: প্রানঘাতী করোনায় বরিশালে বিএনপির পক্ষ থেকে সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। কেবল মুল দল নয়, বরং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এমন দুর্যোগে কর্মহীন ও অসহায়দের দিকে হাত বাড়িয়ে দিয়েছে। জেলা মহিলা দলের সভানেত্রী(দ:) অধ্যাপিকা ফারহানা তিথি ব্যক্তিগত উদ্যোগে একাধিবার খাদ্য সহায়তা প্রদান করেছেন অসহায় নারী ও দলীয় কর্মীদের। এবার করোনা ও ঘূর্ণিঝড় আম্পানকে কেন্দ্র করে আসন্ন ঈদ উপহার হিসেবে অর্ধশত দুস্থ ও অসহায় নারী এবং কর্মহীন দলীয় কর্মীকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মহিলা দল নেত্রী তিথি। এর আগে গত বুধবার ২০জন প্রতিবন্ধীকে ২ হাজার টাকা করে অর্থ সহায়তা করেন তিনি।
শুক্রবার নগরীর বিভিন্ন এলাকার ৫০জন অসহায় নারী এবং কর্মহীন দলীয় কর্মীকে ১ হাজার টাকা করে প্রদান করেন তিনি। নাম প্রকাশ না করার শর্তে বরিশাল দক্ষিন জেলা মহিলা দলের এক নারী নেত্রী বলেন, তাদের সভানেত্রী ফারহানা তিথি করোনার শুরু থেকেই সহায়তা করেছেন। খাদ্য সহায়তা দিয়েছেন অনেক নেতাকর্মীকে। ঈদ আসছে। এমন সময় এক দিকে যেমন করোনা অপর দিকে ঘূর্নিঝড়। উদ্ভুত পরিস্থিতিতে আর্থিক সহায়তা করে ফের কর্মীবান্ধব নেত্রীর পরিচয় দিয়েছেন ফারহানা তিথি।
বুধবার নগরীর বিভিন্ন স্থানের প্রতিবন্ধীদের বাড়ি গিয়ে অর্থ সহায়তাও করেন নারী নেত্রী তিথি। বরিশাল নগরীর আগরপুর রোডের প্রতিবন্ধী রানা ঈদ উপলক্ষে নগদ ২ হাজার টাকা উপহার পেয়ে শুকরিয়া প্রকাশ করেছেন।
এসব প্রসঙ্গে বরিশাল জেলা মহিলা দলের সভানেত্রী(দ:) অধ্যাপিকা ফারহানা তিথি বলেন, দলের চেয়ারপার্সন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তিনি করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই নেতাকির্মীদের পাশে আছেন। এটি কোন দান নয় বরং এই দু:সময় কর্মীদের পাশে থাকা দায়িত্ব। দল তাকে পদ দিয়েছে দেশের জনগন ও দলীয় কর্মীদের পাশে থেকে কাজ করার জন্য। আর এজন্যই প্রতিবন্ধীদের সহায়তারও চেস্টা করেছেন মাত্র। তিনি তার এধরনের মানবিক সেবা অব্যাহত রাখবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন অধ্যাপিকা ফারহানা তিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *