প্রতারক মা-মেয়েকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮

Spread the love

নাগরিক রিপোর্ট : বিয়ের প্রভোলন দেখিয়ে প্রতারনা করার অভিযোগে তরুনী মুন্নী আক্তার (১৮) ও তার মা পরি ভানু (৪০) কে র‌্যাব- ৮ গ্রেফতার করেছে। তারা ঝালকাঠীর রাজাপুর উপজেলা শহরের আফিসার্স ক্লাব এলাকার বাসিন্দা। শুক্রবার রাত সাড়ে ১১টায় রাজাপুর শহরের বাইপাস মোড় হতে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব- ৮ জানিয়েছে, নিজেকে অবিবাহিতা দাবী করে যুবকদের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেয়া মুন্নী আক্তারের পেশা ছিল। এ কাজে সহযোগীতা করতো তার মা পরি ভানু। সম্প্রতি বরিশাল নগরীর এক যুবকের সঙ্গে পরিচয়ের ১০ দিনের মধ্যে তাকে বিয়ের প্রভোলন দেখিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে মুন্নী ও তার মা। প্রতারিত যুবকের অভিযোগের ভিত্তিতে মা ও মেয়েকে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়।
জানা গেছে, গত ১৭ মে মুন্নী বরিশাল নগরীর সাগরদী বাজারে একটি কনফেকশনারীর দোকানে এসে নিজেকে গরীব-অসহায় দাবী করে পিতার চিকিৎসার জন্য অর্থ সাহার্য্য চায়। সে কনফেকশনারীর মালিক মো. মাসুদ হোসেনের সঙ্গে মোবাইল নম্বর আদান-প্রদান করে। পরবর্তীতে মাসুদকে প্রভোলন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মুন্নী। এক পর্যায়ে মুন্নীর মা পরি ভানু তার মেয়েকে দ্রুত বিয়ে করার জন্য মাসুদের ওপর চাপ সৃষ্টি করে। পরী ভানুর পরমর্শে গত ২৭ মে ৫০ হাজার টাকা নিয়ে মাসুদ একা মুন্নীকে বিয়ে করতে রাজাপুরে যান। সেখানে পৌছার পর পরী ভানু কৌশলে মাসুদের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যান।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *