হিজলায় দুই সন্তানের জননী গণধর্ষন, গ্রেফতার ৬

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে হিজলা উপজেলায় মেঘনাবেষ্টিত দূর্গম চরে দুই সন্তানের জননীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে গণধর্ষনের ঘটনা ঘটে। রোববার এ ঘটনা জানাজানি হলে পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার করেছে। ধর্ষনের শিকার নারী হিজলা-গৌরবদী ইউনিয়নের চরকাকুতিয়া গ্রামে থাকেন।
হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার সোমবার দুপুরে জানান, ঘটনার শিকার নারী সোমবার দুপুরে বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তারমধ্যে রোববার রাতে গ্রেফতার হওয়া ৬ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
ওসি ওই নারীর বক্তব্যের বরাত দিয়ে জানান, এজাহারভূক্ত আসামীদের মধ্যে ৪ জন তাকে ধর্ষন করেছে। অন্যরা ছিল পাহাড়া দেয়াসহ অনান্য সহযোগীতায়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চরকাকুতিয়া গ্রামের বারেক জমাদ্দার, জাকির, সুমন রাঢ়ী, আনিস খান, মনির রাঢ়ী ও আল আমিন। তাদের বয়স ২৮ থেকে ৩২ বছরের মধ্যে হবে বলে জানা গেছে।
হিজলা-গৌরবদী ইউনিয়ন পরিষদ সদস্য মো. আলাউদ্দিন দফাদার জানান, মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন চরকাকুতিয়া মেঘনাবেষ্টিত একটি দূর্গম চর। ওই নারী দুই সন্তান নিয়ে সেখানে থাকেন। তার স্বামী ঢাকায় নিরাপত্তাপ্রহরীর চাকুরী করেন।
আলাউদ্দিন দফাদার বলেন, তিনি স্থানীয়দের মাধ্যমে শুনেছেন ঘটনার দিন ওই নারীর ঘরে তার পরকিয়া প্রেমিক ছিল। অভিযুক্তরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী নারীর ঘরে গিয়ে প্রেমিককে হাতেনাতে আটক করে। এর কয়েকঘন্টা পরে গিয়ে ফের গিয়ে তারা নারীকে ধর্ষন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *