বরিশাল মেডিকেলে করোনা উপসর্গে ২০ মিনিটে তিনজনের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট : করোনার উপসর্গ নিয়ে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন তিন বৃদ্ধের মৃত্যু হয়েছে ২০ মিনিটের ব্যবধানে। সোমবার (০১ জুন) বেলা ৩ টা ১০ থেকে সাড়ে ৩ টার মধ্যে তাদের মৃত্যু ঘটে।
বেলা ৩টা ১০ মিনিটে মারা যাওয়া ব্যক্তির (৬৫) বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল গ্রামে। জ¦র, সর্দি-কাশি ও শ^াসকষ্ট নিয়ে সোমবার বেলা দেড়টার দিকে তাকে শেবাচিমর করোনা ইউনিটে ভর্তি করা হলে ৩ টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।
এর ১০ মিনিট পর বেলা ৩ টা ২০ মিনিটে মারা যান বরিশাল নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকার বাসিন্দা এক বৃদ্ধ (৬৫)। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রোববার (৩১ মে) তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
বেলা সাড়ে ৩ টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৫০) বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামে। কয়েকদিন ধরে তিনি জ¦র ও শ^াসকষ্টে ভুগছিলেন। আশঙ্কাজনক অবস্থায় সোমবার তাকে ভর্তি করা হলে সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়।
শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন, মৃত তিন রোগী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *