আইরিশ বাংলা প্রেসক্লাবের উদ্যোগে খাদ্য উপহার

Spread the love

নাগরিক রিপোর্টঃ আধুনিক কিন্ডারগার্টেন-ভর্তি হওয়া থেকে শুরু করে কোচিং পর্যন্ত যেখানে চলে লক্ষ লক্ষ টাকার খেলা, সেরকম কিন্ডারগার্টেন নয়। সাধারন পরিবার ব্যায় বহনে সক্ষম এরকম কিছু কিন্ডারগার্টেন,করোনার কারনে সে সব প্রতিষ্ঠান বন্ধ থাকায় মানবেতর জীবন যাপন করছেন এখানের শিক্ষককরা, টিউশনি করিয়ে উপার্জন করার মত অনুকূলে সময়ও নেই।
দেশ গড়ার কারিগরদের কস্ট লাঘবে ১০০ পরিবারকে খাদ্য উপহার দিবে আইরিশ বাংলা প্রেসক্লাব। পাশাপাশি আরো ১০০ শ্রমজীবী পরিবারকেও দেয়া হবে এই খাদ্য উপহার। আয়ারল্যান্ডে বসবাসরত অনেক বাঙ্গালীই প্রেসক্লাবের এই উদ্যোগে অর্থ সহায়তা দিয়েছেন স্বত:সফূর্ত ভাবে। আয়ারল্যান্ডের ইতিহাসে এই প্রথম কোন দূর্যোগে প্রেসক্লাব এগিয়ে আসলো। এখন থেকে দেশের যে কোন দূর্যোগে দেশের পাশে থাকবে আইরিশ বাংলা প্রেসক্লাব-এমনটাই জানালেন প্রেসক্লাবের সাথে সংশ্লিষ্টরা। বি,সি,এফ, ডি এফ ফাউন্ডেশনের এক ঝাক সাহসী কর্মীরা এই দূর্যোগ সময়ে খাদ্য ক্রয় থেকে শুরু করে প্যাকেজিং, কার্ড তৈরী,খাদ্য উপহার পৌছানোর কাজটি করছেন অত্যান্ত যত্নের সাথে।
আগামী ১০, ১১, ১২ জুন এ তিনদিন ঢাকার শেওরা পাড়া, কাজী পাড়া, আগারগাঁও এলাকায় এ খাদ্য উপহার সামগ্রী আইরিশ বাংলা প্রেসক্লাবের পক্ষে পৌছে দিবেন বিসিএফডিএফ ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *