বরিশালে অটোরিক্সা চালককে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রূপাতলী রাড়ি বাড়ি মসজিদের সামনে মো: মামুন মাতুব্বর (৪০) নামে এক অটো রিক্সা চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ঘাতক মো: রাব্বীকে আটক করেছে পুলিশ।
নিহত মামুন মাতুব্বর ওই এলাকার আল আমিন মৃধার বাড়ি দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন। তিনি পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার সোবাহান মাতুব্বরের ছেলে। মামুন পেশায় একজন অটোরিক্সা চালক এবং ২ সন্তানের জনক।
নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান মাহমুদ জানান, আটক রাব্বী একজন মাদকাসক্ত। পূর্ব বিরোধের জের ধরে সন্ধ্যায় রাড়ি বাড়ি মসজিদের সামনে মামুনের সাথে রাব্বীর বাদানুবাদ হয়। এক পর্যায়ে রাব্বী ধারালো অস্ত্র দিয়ে মামুনকে এলোপাথারী কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষনা করেন। স্থানীয় বাসিন্দা মো: রাসেল দাবী করেছেন, মাদক সেবনের টাকা না পেয়ে রাব্বী অটোরিক্সা চালক মামুনকে কুপিয়ে হত্যা করেছে।
এব্যপারে কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে মামুনকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডে রাব্বী একাই অংশ নেয়। ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *