শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪ জনের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের(শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘন্টায় ৪জন রোগীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২জনের করোনা পজেটিভ এবং অপর দুই জনের নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। শেবাচিম হাসপাতারের পরিচালক ডা: বাকির হোসেন সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নগরীর নিউ ভাটিখানার এক ব্যক্তি (৬০)। ওই ব্যক্তি গত বুধবার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরে তার নমূনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলে রিপোর্ট পজেটিভ হয়।
গত শুক্রবার রাত ৮টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালী এলাকার এক ব্যক্তি (৬৫)। করোনা উপসর্গ নিয়ে ওই ব্যক্তিকে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করে স্বজনরা। শনিবার সকালে বরিশাল মেডিকেল কলেজ ল্যাবে তার নমূনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট আসে।
শুক্রবার দিবাগত রাতে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর দুমকী উপজেলার আন্দারিয়া গ্রামের এক ব্যক্তির (৫০) মৃত্যু হয়। ওই ব্যক্তিকে করোনা উপসর্গ নিয়ে গত শুক্রবার রাত ৮টার দিকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তির পরপরই তাকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।
এছাড়া শুক্রবার সন্ধ্যায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় নগরীর কাউনিয়ার এক ব্যক্তির (৬৫) মৃত্যু হয়। নগরীর ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই ব্যক্তিকে শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *