বরিশালে এক যুবক ও নারীর লাশ উদ্ধার

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে নৌকা থেকে মাঝ নদীতে পড়ে নিখোঁজ মনির হাওলাদার (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই দিন জেলার আগৈলঝাড়ায় একটি পুকুর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জয় ঘোষ জানান, শুক্রবার সকালে শায়েস্তাবাদের নিজ বাড়িতে যাওয়ার জন্য খেয়ায় ওঠে মনির। খেয়াটি মাঝ নদীতে যাওয়ার পর মৃগী রোগে আক্রান্ত মনির নদীতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছার আগেই সকাল ৯টায় একই স্থান থেকে মনিরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কাউনিয়া থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
এদিকে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, শুক্রবার ভোরে উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম গোয়াইল গ্রামের বীরেণ হালদারের বাড়ির পুকুর থেকে অজ্ঞাতনামা এক নারীর (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নারীর দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের গলায় রূপার চেইন, নাকে স্বর্ণের নাক ফুল, গলায় অলংকার আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *