গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রি’র মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে মোঃ সাইফুল ইসলাম বয়াতী (১৮) নামের এক রাজমিস্ত্রি’র মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার বেজহার গ্রামে এ বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটে। সে (সাইফুল) উপজেলার কাছেমাবাদ গ্রামের সিরাজুল ইসলাম বয়াতীর ছেলে।
গৌরনদী থানার এস.আই মোঃ কামরুজ্জামান খান জানান, উপজেলার বেজহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরানো ভবনের ছাদ দিয়ে পানি পড়ার কারণে রুটিন ম্যান্টেনেজের বরাদ্দকৃত অর্থ দিয়ে ছাদে প্যাটেনস্টোন করার কাজ চলছে। ওই বিদ্যালয়ের ছাদে বৃহস্পতিবার থেকে রাজমিস্ত্রি সাইফুল ইসলাম বয়াতী (১৮) প্যাটেনস্টোন কাজ শুরু করেন। ওই ছাদের ৪/৫ ফুট উচ্চতায় পল্লী বিদ্যুতের এল.টি লাইন রয়েছে। শনিবার সন্ধ্যার দিকে ছাদে কাজ শেষে রাজমিস্ত্রি সাইফুল নিচে নামার জন্য ওই বিদ্যুৎ লাইনের নিচ দিয়ে আসার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে (সাইফুল) গুরুতর আহত হয়।
মুর্মূর্ষ অবস্থায় সাইফুলকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ শনিবার রাত ৮টার দিকে সাইফুলের নিচবাড়ি কাছেমাবাদ গ্রাম থেকে সাইফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে নিহতের মা জোলেখা বেগম বাদি হয়ে ওইদিন রাতে থানায় একটি অপমৃত্যু’র মামলা দায়ের করেন। ময়না তদন্ত ছাড়াই সাইফুলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এসআই মোঃ কামরুজ্জামান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *