কাজিরহাটে রহস্যজনক বিস্ফোরনে ক্ষতবিক্ষত ওয়ার্কশপ শ্রমিক

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানায় বৃহস্পতিবার গভীর রাতে রহস্যজনক বিস্ফোরনে মো: রাকিব নামে এক তরুন গুরুতর আহত হয়েছে। তার হাতের কবজি এবং আঙ্গুল ক্ষতবিক্ষত হয়ে গেছে। ঘটনাটি উপজেলার আন্ধারমানিক ইউনিয়নে। গুরুতর অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাকিব পার্শবর্তী একটি ওয়ার্কশপের শ্রমিক ছিল।


কাজির হাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেছেন, ঘটনাস্থলে বিকট শব্দে বিস্ফোরন ঘটেছে। তবে তারা গিয়ে বোমা কিংবা এধরনের কোন আলামত পাননি। তিনি বলেন, এ ঘটনায় রাকিবের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।


আন্ধারমানকি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য নারী ইউপি সদস্য শিল্পি বেগম বলেন, তারা এলাকাবাসী রাত ১১টার দিকে বিকট শব্দ পেয়ে বাহিরে বেরিয়ে আসেন। পরে দেখেন রাকিবের ঘরের মধ্যে অস্থিরতা। ওই ঘরে রাকিব এবং তার মা চিল। ঘরে গিয়ে দেখা গেছে রাকিবের বাম হাতের কবজি ছিড়ে গেছে। ডান হাতের আঙ্গুলও ক্ষতবিক্ষত। ঘরের মধ্যে জিয়াই পাইপের একটি টুকরা এবং বিভিন্ন স্থানে শরীরের অংশ বিশেষ দেখা গেছে।
গুরুতর অবস্থায় তাকে প্রথমে হিজলা স্বাস্থ্যকমপ্লেক্স পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই হিজলা ও কজিরহাট থানার বিপুল সংখ্যক পুলিশ এসে ব্যাপক তল্লাসি চালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *