অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস

Spread the love

নাগরিক ডেস্ক: শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘প্রিয় কমলা’ নামের নতুন ছবি ডাবিংয়ে এসে চোখের জল ধরে রাখতে পারলেন না ছবিটির আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস।
মঙ্গলবার চ্যানেল আইয়ের স্টুডিওতে মুক্তিযুদ্ধভিত্তিক এ ছবির ডাবিংয়ে যোগ দিয়ে আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়েন নায়িকা।

ছবিটিতে এ বীরাঙ্গনা নারীর চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শুটিং শেষ করে এখন ডাবিং পর্ব চলছে। সেখানেই অঝোরে কাঁদলেন অভিনেত্রী।

অপু বিশ্বাস বলেন, ‘বীরাঙ্গনাদের নিয়ে ছবির গল্প। এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম। চরিত্রটি বেশ ইমোশনাল। সংলাপগুলোও স্পর্শকাতর আর হৃদয়ে দাগ কেটে যায়। যে কারণে সংলাপ দেয়ার সময় আবেগী হয়ে যাই।’

এই ঢালিউড কুইন আরও বলেন, ‘ক্যারিয়ারে চল্লিশটি ছবি করার পর ডাবিং দেয়ার সুযোগ পাই আমি। সেই ছবির নাম ‘বলো না কবুল’। এরপর থেকে টানা ডাবিং করছি। বীরাঙ্গনার চরিত্রে ডাবিংয়ের মতো অভিজ্ঞতা কমই হয়েছে। আশা করছি, দর্শকরাও উপভোগ করবেন।’

এদিকে ‘প্রিয় কমলা’ ছবির মধ্য দিয়ে আবারও জুটি বেঁধেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস। এর আগে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে প্রথম জুটি বাঁধেন এই দুই তারকা।

বাপ্পি-অপু ছাড়াও ‘প্রিয় কমলা’ ছবিতে আরও অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান ও মালা প্রমুখ।

শুটিং চলাকালে কদিন আগেই অভিনেতা বাপ্পি জানিয়েছিলেন, অপু বিশ্বাসকে নায়িকা হিসেবে পেয়ে সব মিলিয়ে শুটিং দারুণ উপভোগ করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *