করোনাকালীন যোদ্ধা বিপ্লব আর নেই

Spread the love

নাগরিক রিপোর্ট: গতবছর মার্চের পর করোনাকালীন দূর্যোগে গোটাদেশ লকডাউন চলাকালে ব্যক্তিউদ্যেগে মানবিক সহায়তা করায় বরিশাল নগরীতে আলোচিতদের মধ্যে একজন ছিলেন নগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব। কাধে করে অক্সিজেন সিলিন্ডার নিয়ে যেতেন করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে। সেই পারভেজ আকন বিপ্লব আর নেই।

শুক্রবার দিবাগত মধ্যরাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃুতুবরন করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র (৪২) বছর। পারিবারিক সুত্রে জানা গেছে, রাত আনুমানিক ৩টার দিকে বুকে ব্যাথা শুরু হলে বিপ্লবকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুকালে পারভেজ আকন বিপ্লব স্ত্রী ও তিন শিশুসন্তান রেখে গেছেন। শনিবার বেলা ১১টায় নগরীর সদর রোড বিএনপি কার্যালয় চত্বরে প্রথম জানাজা এবং জোহরের নামাজের পর কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে আকন বাড়ি পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

নগরীর কাউনিয়া এলাকায় সুপরিচিত আকন বাড়ির সন্তান পারভেজ আকন বিপ্লব বরিশাল নগরীতে ছিলেন পরিচিত মুখ। শিশু সংগঠন রক্তঝুমুর খেলাঘর, জেলা ছাত্রদল ও মৃত্যুর আগ পর্যন্ত মহানগর যুবদলের সভাপতি ছিলেন তিনি। সরকারি বরিশাল কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সহ সভাপতি (ভিপি) ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *