শীতার্তদের মাঝে সাংসদ হেলেন’র কম্বল বিতরন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পটুয়াখালীতে ২ হাজার ২০০ জন শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

শনিবার পটুয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের নিজ বাস ভবনের সামনে কম্বল বিতরন শুরু করেন। এছাড়াও সদর উপজেলার ১২ টি ইউনিয়নে গরীব, অসহায় ও দুস্থদের হাতে এসব কম্বল ও শীতবস্ত্র তুলে দেন পটুয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা ও সমাজ কল্যাণ মন্ত্রানালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সদস্য ও জাতীয় সংসদের ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন । কম্বল ও শীতবস্ত্র পেয়ে গরীব, অসহায় ও দুস্থরা খুশি হয়ে প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন এর জন্য দোয়া করেন।

সাত নং ওয়ার্ডের বাসিন্দা আমেনা বেগম বলেন, ‘বাবা আমারা গরিব মানুষ শীতের কাপড় কেনার টাকা নাই এই শীতে অনেক কষ্ট করছি। তাই প্রধানমন্ত্রী আমাগোরে কম্বল দিছে, হেই কম্বল ও কাপড় এ্যাহন এমপি কানিজ সুলতানা আমাগো দিছে অনেক খুশি হইছি। আর শীতে কষ্ট করতে হইবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ্ আরও অনেকদিন বাচিয়ে রাখুক।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা মাহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা বেবী ও জেলা মাহিলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাসিনা বেগম, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সাবরিনা বেগম ও উপজেলা মাহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমেনা বেগমসহ মাহিলা আওয়ামীলীগের অনন্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *