পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিতদের অভিষেক

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহী পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি পরিষদ-২০২১ এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালী প্রেসক্লাবের আয়োজনে ২৫ জানুয়ারী সোমবার কুয়াকাটার হোটেল খান প্যালেস মিলনায়তনে দুপুরে এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পটুয়াখালী প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি স্বপন ব্যার্নাজী এর সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারন সম্পাদক জালাল আহমেদ সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার ( অতিরিক্তি সচিব), বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম),

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, বাউফল পৌর সভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল, কলাপাড়া পৌর সভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর সভার নবনির্বাচিত মেয়র মোঃ আনোয়ার হাওলাদার,

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবুল হাসনাত মোঃ শহীদুল্লাহ ও কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সদ্য সাবেক মেয়র আবদুল বারেক মোল্লা। শুভেচ্ছা বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত, গোলাম কিবরিয়া, মোঃ জাকির হোসেন ও কাজী শামসুর রহমান ইকবাল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পটুয়াখালী প্রেসক্লাবের নব- নির্বাচিত কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ , সাধারণ সদস্য বৃন্দ ও পটুয়াখালী, কলাপাড়া ও কুয়াকাটার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গনমান্য ব্যক্তি বর্গ।

পটুয়াখালী প্রেসক্লাবের এ অভিষেক অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত ছিলেন, পটুয়াখালী পৌর সভার মেয়র মহিউদ্দিন আহমেদ ও পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. গোলাম সরোয়ার । অভিষেক অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাবের সাবেক সভাপতি পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর কাজলবরন দাসের সঞ্চালনায় অতিথিদের ফুল দিয়ে সম্বর্ধনা জ্ঞাপনসহ ক্রেস্ট, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার ( অতিরিক্তি সচিব) পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে শপথ পড়ান এবং সভাপতি স্বপন ব্যানার্জী ও সাধারন সম্পাদক জালাল আহমেদ দ্বয়কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। প্রধান অতিথি ড. অমিতাভ সরকার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, পটুয়াখালীর উন্নয়নে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে সংবাদপত্র ও সাংবাদিকদের গুরুত্বপুর্ন ভূমিকা আবশ্যক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *