স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীকে হত্যা চেষ্টায় মামলায়

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র সমর্থক কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২২) কে হত্যা চেষ্টার অভিযোগে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার বিকেলে দীপ্ত’ এর মা মোসাঃ সেলিনা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় এ মামলা দায়ের করেন। মামলায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা ৮/১০জনকে আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আওয়ামীলীগ কার্যালয়ের পার্শ্ববর্তী মনোহরপট্রি তিন রাস্তার মোড়ে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক আসাদুজ্জান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা ৮/১০জন ধারালো অস্ত্র দ্বারা দীপ্তকে হত্যার চেষ্টা করে। আসামীদের ধারালো অস্ত্রের আঘাত থেকে রক্ষার চেষ্টা করায় উক্ত আঘাত দীপ্ত’র বাম হাতের কনুইর উপরিভাগে ও নীচের অংশে পড়ে মাংস, রগ ও হাড়কাটা গুরুতর জখম হয়। এছাড়া মাথার পেছনের অংশে ও বাহুর নীচে গুরুতর কাটা ও হাড় ভাঙ্গা জখম হয়।

ঘটনার পর আশংকাজনক অবস্থায় দীপ্তকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শে.বা.চি.ম. হাসপাতালে রেফার করেন। বুধবার দীপ্তকে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ’দীপ্তকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। অবাধ, শান্তিপূর্ন পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে পৌর এলাকায় পুলিশী তৎপরতা বাড়ানো হয়েছে। নির্বাচন পরিপন্থী কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে নাজানান পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *