পটুয়াখালীতে হকি টুর্নান্টের উদ্বোধন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে মুজিব শতবর্ষ সিক্স-এ সাইড হকি টুর্নান্টে ২০২১ এর উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ৩১ জানুয়ারী বিকাল সাড়ে ৩টায় পিডিএসএ মাঠে পটুয়াখালী জেলা পরিষদের সহযোগিতায় খেলোয়ার কল্যান সমিতির আয়োজনে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া।

খেলোয়ার কল্যান সমিতির আহবায়ক বাবুল ব্যানার্জী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ রফিকুল ইসলাম, সাবেক ফুটবলার আবদুল হালিম চান্দু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহনুর হক বেপার, ক্রীড়া সংগঠক তৌফিকুর রহমান, সিক্স-এসাইড হকি টুর্ণামেন্ট কমিটির আহবায়ক আবদুল্লাহ আল মামুনসহ কমিটির সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন দেশ থেকে খেলাধুলা হারিয়ে যাচ্ছে, খেলাধূলা ও সাংস্কৃতি চর্চা না থাকায় যুব সমাজ মাদকের দিকে ঝুঁকছে। যুব সমাজকে রক্ষার জন্য বেশী বেশী করে খেলার ধূলা ও সাহিত্য চর্চার ব্যবস্থা করতে হবে।

উক্ত টুর্ণামেন্টে স্থানীয় বিশিস্ট খেলোয়ারদের স্মরনে ৪ টি দল অংশ গ্রহন করে। দল সমূহ হচ্ছে-মুক্তিযোদ্ধা ভোকন হালদার সিক্স-এ সাইড, গৌতম কুন্ড সিক্স-এ সাইড, নজরুল ইসলাম (সবুজ) সিক্স-এ সাইড ও সুভাষ দাস সিক্স-এ সাইড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *