ফেসবুকে চটলেন ফারিয়া

Spread the love

নাগরিক ডেস্ক:
বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই সংসার জীবনের ইতি টানেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গেল বছর শেষ দিকে সাবেক স্বামী হারুন অর রশীদ অপুর সঙ্গে তার বিচ্ছেদ হয়। ওই সময় বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখরোচক খবর না ছড়াতে সবার প্রতি আহ্বানও জানান ফারিয়া।

কিন্তু ইদানিং অপুকে নিয়ে অন্যদের ‘কটাক্ষ’ দেখে চটেছেন ফারিয়া। এর প্রতিবাদ স্বরূপ ফেসবুকে এক স্ট্যাটাসও দিয়েছেন তিনি। পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো-

‘অপুর কমেন্ট সেকশনে মানুষের কমেন্ট পড়ে আমি নির্বাক তাকিয়ে থাকি! অপুর প্রতি মন থেকে আমার কৃতজ্ঞতা তার এই সহনশীলতার জন্য। তার এই ধৈর্যের জন্য তার প্রতি আমার সম্মান অনেক অংশে বেড়ে গেল…

ভাই, আমাদের বিবাহ বিচ্ছেদ কেন হইসে আপনি জেনে কি করবেন? আমরা যদি আলাদা হয়ে ভালো থাকি, আপনার কি কোনো সমস্যা হচ্ছে? নাকি গিফ্ট পাঠাবেন কোনো? আর যদি খারাপও থাকি আপনি কি আজকে রাতে না খেয়ে থাকবেন?

আমি পাবলিক ফিগার তাই আপনারা অনেকেই ভেবে নেন, আমাকে যা খুশি বলা যাবে। ফাইন, আমি মেনে নিয়েছি। যা তা বলেন। সাংবাদিক ভাইরা যা মন চায় শিরোনামে নিউজ করেন… সব ঠিক আছে।

কিন্তু এই ছেলেটাকে কেন? কি মজা অন্যকে ছোট করে? কেন একটা মানুষ যে বিবাহ বিচ্ছেদের মতো একটা বিষয়ের মধ্য দিয়ে গেছে ৩ মাসও হয়নি তাকে অপ্রয়োজনীয় কমেন্ট করে হ্যারাস করা। এইটা কেমন ধরনের ফান?

অন্যের কষ্ট দেখে একটা মানুষের কীভাবে আনন্দ লাগতে পারে। এইটা তো অসুস্থতা। দেশে এত অসুস্থ মানুষ! বিশ্বাস করেন, বিবাহ বিচ্ছেদ এর চেয়ে কষ্টের কিছু একটা মানুষের জীবনে ঘটতে পারে না। প্রিয় মানুষের মৃত্যু অনেক কষ্টের কিন্তু জীবিত প্রিয় মানুষের সঙ্গে বিচ্ছেদ কত কষ্টের, যে তার মধ্য দিয়ে না যায় সে বুঝবে না। দয়া করে এবার ক্ষমা করেন।

আমরা আলাদা হয়ে ভালো আছি, আমাদের ভালো থাকতে দেন। আমাদের নিয়ে আপনাদের চিন্তিত হতে হবে না। চিন্তিত হবার জন্যে আমাদের পরিবার, আত্মীয়-স্বজন এবং বন্ধু বান্ধব আছে। আপনারা নিজের চরিত্র, পরিবার এবং সংসারের দিকে মন দেন। যাতে আপনাদের সংসার টিকে যায়! আপনারা সম্ভবত নিজেদের জীবনেও সুখী না, তাই অন্যের কষ্টে এত আনন্দ হয়।’


মেহজাবিন-নিশো জুটি নতুন রূপে

নাগরিক ডেস্ক:
রোমান্টিক জুটি হিসেবে আফরান নিশো ও মেহজাবিনের জুড়ি মেলা ভার। সম্প্রতি এই তারকা জুটি ‘শিল্পী’নাটক দিয়ে তা আবারো প্রমাণ করেছেন। তবে বরাবরের চেনা আদল ভেঙে এই জুটি হাজির হচ্ছেন নতুন রূপে। প্রথমবারের মতো প্রান্তিক পেশাজীবির চরিত্রে দেখা যাবে এই তারকা জুটিকে।

জানা যায়, নির্মাতা মহিদুল মহিমের ‘বান্টি বানু’ নাটকে চমক নিয়ে হাজির হবেন তারা। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে বিশেষ নাটকটি। যাতে এই শহরের এক বাড়ির দারোয়ান বান্টির চরিত্রে দেখা যাবে আফরান নিশোকে আর বাসার কাজের মেয়ে বানুর চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। জানা গেছে, এমন চরিত্রে দুজনেই প্রথম অভিনয় করেছেন।

নাটকটি সম্পর্কে এর নাট্যকার ও নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘নাটকটি কমেডির আদলে গড়া। তবে এর মধ্যে একটা মিষ্টি প্রেমের গল্পও নিহিত রয়েছে। নাটকের সংলাপগুলো অনেক মজা করে লিখেছি। নিশো ভাইয়া ও মেহজাবীন আপু বরাবরের মতোই চমৎকার অভিনয় করেছেন। আশা করি দর্শকদের নাটকটি ভালো লাগবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *