গৌরনদীতে কাভার্ড ভ্যান ও ট্রলির মধ্যে সংঘর্ষ, নিহত-১

Spread the love

গৌরনদী সংবাদদাতা:
বরিশালের গৌরনদীতে কাভার্ড ভ্যান ও ট্রলি এবং মোটর সাইকেলের ত্রি-মুখী সংঘর্ষে আজিজুল সরদার (২২) নামে এক ট্রলি চালক নিহত হয়েছে। এতে মোটর সাইকেলের চালকসহ ৩ জন আহত হয়েছে। বরিশাল-ঢাকা মহাসড়কে গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাটাজোর গ্রামের কবিবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত মোটর সাইকেল চালক ছয়গ্রাম স্কুল এন্ড কলেজের প্রভাষক টিপু ফরাজী (৪৫), তার ছেলে জিশান ফরাজী (১১), ট্রলির হেলপার রবিউল ফকির (২০)কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আজিজুল উজিরপুর উপজেলার পশ্চিম বামরাইল গ্রামের সিদ্দিক সরদারের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহাবুব জানান, বরিশালগামী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো- ট-১৫-৪৫৩৯) গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাটাজোর গ্রামের কবিবাড়ি নামকস্থান অতিক্রমকালে একটি মোটর সাইকেল কাভার্ড ভ্যানকে ওভারটেক করছিলো। এ সময় বিপরীত দিকে থেকে আসা ইট বোঝাই ট্রলি মোটর সাইকেলটিকে বাঁচাতে গিয়ে কাভার্ড ভ্যান, ট্রলি ও মোটর সাইকেলের ত্রি-মুথী সংগর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলির চালক আজিজুল সরদার নিহত হয়।

এসময় মোটর সাইকেল চালক টিপু ফরাজী (৪৫), তার ছেলে জিশান ফরাজী (১১), ট্রলি হেলপার রবিউল ফকির (২০) আহত হয়। গুরুতর আহত অবস্থায় ওই তিনজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের স্বজনের আবেদনের পরিপেক্ষিতে আজিজুলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান, ট্রলি ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে বলে সার্জেন্ট মাহাবুব জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *