হিজলায় মহিলা দল নেত্রীর উপর হামলা, গোপনাঙ্গে আঘাত

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের হিজলা উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদক সালমা বেগমের ওপর হামলা হয়েছে। তার গোপন স্থানে ধারালো অস্ত্রের আঘাত করা হয়েছে বলে তিনি দাবী করেছেন। একই সময়ে তার মেয়ে ঋতু বেগম ও প্রতিবেশী নারী নিলু বেগমের উপরও হামলা করা হয়েছে অভিযোগ করা হয়েছে। এ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নিয়ে আসা হয়েছে। হিজলার বড়জালিয়া গ্রামে মঙ্গলবার সকাল ৯টায় এ হামলার ঘটনা ঘটে।

সালমা বেগমের অভিযোগ, তাদের প্রতিবেশী আওয়ামীলীগ কর্মী কাজল এ হামলা চালিয়েছে। কাজল স্থানীয় দুধর্ষ সন্ত্রাসী। গত ১৫ ডিসেম্বর হিজলায় আওয়ামীলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার ২ নম্বর আসামী কাজল।

তবে সালমা বেগমের অভিযোগের অভিযোগ পুরোপুরি সত্য নয় জানান হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার। তিনি বলেন, লাঠি দিয়ে হামলা হওয়ায় সালমার কপাল ফেটে গেছে। তিনি চিকিৎসার জন্য বরিশাল নগরীতে গেছেন। অন্য দুজন আহত হওয়ার বিষয়ে তারা কিছু জানেন না। এ বিষয়ে সালমা বেগম লিখিত অভিযোগ দিলে পুলিশ আইনী ব্যবস্থা নেবে।

সালমা বেগম জানান, মঙ্গলবার সকালে কাজল তার ঘরে প্রবেশ করে হামলা চালায়। এতে তিনি ও মেয়ে ঋতু বেগম আহত হয়েছেন। হামলা শেষে ফেরার সময় প্রতিবেশী নিলু বেগম সামনে পড়লে ইট দিয়ে তার মাথায় আঘাত করেছে কাজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *