পটুয়াখালী আইনজীবী সমিতিতে সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি প্যানেলের

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির প্যানেলে সভাপতি ও সহ-সভাপতিসহ চার জন এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলে সাধারন সম্পাদক ও দুটি সহ-সম্পাদকসহ পাঁচটি পদে নির্বাচিত হয়েছেন।

২৫ ফেব্রæয়ারী বৃহষ্পতিবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির ৪৩৩ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন। নির্বাচিতরা হলেন, সভাপতি মোঃ এনামুল হক (আ’লীগ), সহ-সভাপতি পদে আলহাজ¦ মোঃ আলমগীর (আ’লীগ), সাধারন সম্পাদক পদে মোঃ আবুল কালাম আজাদ(বিএনপি), দুটি সহ-সাধারন সম্পাদক পদে মোঃ শাহাবুদ্দিন (বিএনপি) ও এস.এম তৌফিক হোসেন(বিএনপি),

লাইব্রেরীয়ান সম্পাদক পদে মোঃ আবদুল্লাহ আল নোমান (বিএনপি), লাইব্রেরীয়ান সম্পাদক পদে মোঃ আবদুল্লাহ আল নোমান (বিএনপি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দীতায় ফজিলাতুননেছা (আ’লীগ) এবং দুটি সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ শাহিন আলম (আ’লীগ) ও মোঃ মেহেদী হাসান(বিএনপি)।

উক্ত নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত পালন করেছেন এ্যাডভোকেট আনছার আলী। নির্বাচন পরিচালনা কমিটির অপর দুইজন সদস্য ছিলেন এড.ল²ী নারায়ন পাল ও আলহাজ¦ মোঃ আবুল কাশেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *