বুবলীকে হত্যাচেষ্টা!

Spread the love

নাগরিক ডেস্ক:
পরপর দুইবার হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকাই ছবির নায়িকা শবনম বুবলী। তাকে কেউ মেরে ফেলার চেষ্টা করছে- সম্প্রতি এমন মন্তব্য করেছেন। তবে সেই ব্যক্তি কে বা কারা এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি।

ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এক পোস্টে তিনি এমন দাবি করেছেন। বুবলী লিখেছেন- সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুই দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।

তিনি আরও লিখেছেন- গত ৪-৫ দিন ধরে আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম। যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেটকার। যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না।

আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো আমারও আছে। প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম। হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এত জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি। কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে সেটি তো আর বুঝতে বাকি থাকে না যে, এটি উদ্দেশ্যমূলক করা হচ্ছে।

এই পোস্টের বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, ‘একই ঘটনার পুনরাবৃত্তি হওয়া কোনো স্বাভাবিক বিষয় নয়। গত বুধবার রাতে যখন প্রথমবার সেই গাড়িটি আমাকে ফলো করে বা এ ঘটনার শিকার হই তখন মনকে সান্ত্বনা দিয়েছিলাম, এটা বোধহয় কোনো দিকভ্রান্ত ড্রাইভারের কাজ। কিন্তু একই ঘটনা যখন বৃহস্পতিবার রাতেও ঘটল তখন আর কাকতালীয় মনে হয়নি। বুঝতে পেরেছি আমাকে হত্যা করার জন্যই কেউ এ ধরনের মিশনে নেমেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *