গৌরনদীতে মেম্বার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম, বিক্ষোভ

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের গৌরনদীতে এক মেম্বার প্রার্থীর কতিপয় সমর্থকরা তুলে নিয়ে বাবুল গাইন (৪০) নামে প্রতিপক্ষ সমর্থককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম চন্দ্রহার গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হোসেন বেপারীর সমর্থকরা বৃহস্পতিবার বিকালে ওই এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এদিকে মামলা দায়েরের পর বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে প্রধান আসামি শান্ত হালদারকে গ্রেফতার করেছে থানা পুলিশ।


ওই গ্রামের মেম্বার প্রার্থী মো: হোসেন বেপারী ও তার সমর্থকরা অভিযোগ করে বলেন, বুধবার রাত ৯টার দিকে বাটাজোর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ক্ষিতীশ চন্দ্র পালের সমর্থক শান্ত হালদার ও উজ্জলের নেতৃত্বে ১০-১২ সমর্থক বুধবার রাত ৮টার দিকে বছার গ্রামের দিঘিরপাড়ের একটি চায়ের দোকান থেকে প্রতিপক্ষ মেম্বার প্রার্থী হোসেন বেপারীর সমর্থক বাবুল গাইনকে (৪০) তুলে নিয়ে কুপিয়ে জখম করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেকল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনার প্রতিবাদে এলাকায় ২ দফা বিক্ষোভ হয়েছে।


এ বিষয়ে বর্তমান মেম্বার ও মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পাল বলেন, আমার কোন কর্মী-সমর্থক হামলার ঘটনার সাথে জড়িত নয়। মূলত আমার প্রতিপক্ষ মেম্বার প্রার্থী মোঃ হোসেন বেপারীর সমর্থকদের অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে বাবুল গাইনকে পিটিয়ে আহত করেছে হোসেন বেপারীর সমর্থকরাই। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই আব্দুল হক জানান, এ ঘটনায় ভিকটিমের ছেলে বাদল গাইন বাদি হয়ে ২ জনের নামোল্লেখসহ ১২ জনকে আসামি করে বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছে। এরপর তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মামলার প্রধান আসমি শান্ত হালদারকে গ্রেফতার করে বিকেলের দিকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *