মেম্বার প্রার্থীর সমর্থকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

Spread the love

নাগরিক রিপোর্ট:
মেম্বার প্রার্থীর সমর্থকের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিকালে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিক্ষুব্ধরা জানান, বুধবার রাত ৯টার দিকে বাটাজোর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ক্ষিতীশ চন্দ্র পালের সমর্থক শান্ত হালদার ও উজ্জলের নেতৃত্বে ৫-৭জন বছার গ্রামের দিঘিরপাড়ের চায়ের দোকান থেকে প্রতিপক্ষ মেম্বার প্রার্থী হোসেন বেপারীর সমর্থক বাবুল গাইনকে (৪০) তুলে নিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।


এর প্রতিবাদে শুক্রবার পশ্চিম চন্দ্রহার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় যুবলীগ নেতা রেমন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন দিলু হাওলাদার, কামরুল আসাদ রনি, অনিল দেবনাথ, ছাত্রলীগ নেতা অসিম বেপারী, সুমন সিকদার প্রমুখ। শেষে স্থানীয় সড়কের দুইপাশে গ্রামের নারী-পুরুষ ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।


এবিষয়ে বর্তমান মেম্বার ও মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পাল বলেন, তার কোন কর্মী-সমর্থক হামলার ঘটনার সাথে জড়িত নয়।। মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই আব্দুল হক জানান, এ ঘটনায় আহতের পুত্র বাদল গাইন বাদি হয়ে ২ জনের নামোল্লেখসহ ১২ জনকে আসামি করে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসমি শান্ত হালদারকে গ্রেফতার করে কারাগারে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *