৯৯৯-এ ফোন: প্রানে বাঁচলেন পানচাষী

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ
জমিজমা বিরোধের পূর্ব শত্রতা উদ্ধারে বিরোধী পক্ষের একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে রুহুল আমিন মাতুব্বর(৫০) নামক এক পান চাষীকে। পরে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশী সহযোগিতায় পান চাষী রক্ষা পান। এ ঘনটাটি ঘটেছে পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের বাহেরমৌজ এলাকায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

স্থানীয় ও পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আহত পানচাষী রুহুল আমিন মাতুব্বর(ভিকটিম) ও স্বজনরা জানান, ঘটনারদিন ১৭ মার্চ বুধবার সকাল আনুমানিক ৮টার দিকে পানচাষী রুহুল আমিন তার পানের বরজে কাজ করছিল, এ সময় সেখানে ওৎপেতে থাকা একই এলাকার মোশারফ মাতুব্বরের ছেলে হাসান মাতুব্বর (২৫) ও তার সহোদর মোঃ রুশাত –(২২), কাশেম মাতুব্বরের ছেলে মন্নান মাতুব্বর(৪৮), কাশেম মাতুব্বরের ছেলে মোশারফ মাতুব্বর(৫২), ফারুক মাতুব্বর(৪২), কবির হাওলাদারের ছেলে কামিয়াব(২৪)সহ ভারাটিয়া কয়েকজন সন্ত্রাসী দেশীয় ধাড়ালো অস্ত্র রাম দা, লোহার রড ও লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে উপুর্যপরি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় তাকে বাঁচাতে কামাল হোসেন (২২) এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকেও মারধর করে ফুলা জখম করে। খবর পেয়ে স্বজনরা রুহুল আমিনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিলে দুর্বৃত্তরা বাড়ি ঘেরাও করে রাখে যাতে আহত রুহুল আমিনকে হাসপাতালে চিকিৎসা করাতে না পারে।

এ অবস্থায় স্বজনরা নিরুপায় হয়ে সরকারী ৯৯৯ নম্বরে ফোন দিলে সদর থানা পুলিশের এসআই নজরুল ইসলাম দ্রত ঘটনাস্থলে পৌছে আহত রুহুল আমিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্বজনরা। এসআই এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুনেছি হাসানদের সাথে মারামারি হয়েছে। এদিকে বিরোধী পক্ষ দুর্বৃত্তরা হাসপাতালে চিকিৎসা করতে না পারে তার জন্য হাসপাতাল থেকে নাম কাটানোর চেষ্টা করছে বলেও রহুল আমিনের স্বজনরা সাংবাদিকদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *