সংবাদপত্র এজেন্ট অ্যাসোশিয়েসনের সভাপতি হারুন’র ইন্তেকাল

Spread the love

নাগরিক ডেস্ক:
বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি, বরিশালের প্রাচীন সংবাদপত্র বিক্রয় প্রতিষ্ঠান এম রহমান নিউজ এজেন্সির স্বত্ত¡াধীকারি হারুন অর রশিদ (৫৬) আর নেই। মঙ্গলবার দিবাগত রাত ১২টায় তিনি ঢাকার ঢাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী—রাজিউন)।


হারুন অর রশিদের মামাতো ভাই ফিরোজ আল কামাল জানান, সোমবার বিকালে হারুন অর রশিদ তার মেয়েকে নিয়ে বিমানযোগে ঢাকায় যান। রাত ১২টার দিকে তিনি মগবাজারের বাসায় অসুস্থ্যবোধ করেন। তাকে মগবাজার ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বুধবার ফজরের নামাজের পর মগবাজার ওয়ারলেস জামে মসজিদে জানাজা শেষে মরহুম হারুন অর রশিদের মরদেহ নিয়ে জনরা বরিশালের বরিশালে নিয়ে আসেন। জোহরের নামাজের পর বরিশাল পুলিশ লাইন্স মসজিদে এবং আছরের নামাজ শেষে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চরকরঞ্জী গ্রামে জানাজা অনুষ্টিত হয়। শেষে পরিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হবে।


হারুন অর রশিদ চরকরঞ্জী গ্রামের মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান রেখে গেছেন। হারুন অর রশিদ বরিশাল নগরীর পুলিশ লাইন সড়কের এন হোসেন গলির বাসিন্দা ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *