গৌরনদীতে ছিনতাই চক্রের সদস্য গ্রেফতার, মাইক্রোবাস উদ্ধার

Spread the love

বরিশাল ব্যুরো:
বরিশালের গৌরনদীতে মাইক্রোবাসসহ আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্য রুবেল খান (৩৭)কে গ্রেফতার করেছে গৌরনদী হাইওয়ে থানা পলিশ। ঢাকা-বরিশাল মহাসড়কে ইজিবাইক ছিনাতাই’র চেষ্টাকালে শনিবার সন্ধ্যায় উপজেলার মাহিলাড়া এলাকা থেকে মাইক্রোবাসসহ তাকে গ্রেফতার করা হয়। সে (রুবেল) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার গুপিনাথপুর গ্রামের জাফর আলী খানের পুত্র।


গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, গত ১জুন অজ্ঞান করে ইজিবাইক চালককে মহাসড়কের পাশে ফেলে রেখে ইজিবাইক ছিনতাইর ঘটনায় ভুক্তভোগী উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের সাইফুল ইসলাম গ্রেফতারকৃত রুবেল খানকে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের সদস্য বলে শনাক্ত করেন। এ ঘটনায় উজিরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল-ঢাকা মহাসড়কে উজিরপুর উপজেলার জয়শ্রী ইসমাইল অয়েল মিলের কাছে শনিবার সন্ধ্যার দিকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৫-১২৯০) যোগে ৫/৬ জন ছিনতাইকারী একটি ইজিবাইক ছিনতাইর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা টের পেলে ওই মাইক্রোবাস আরোহী আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্যরা দ্রæত মাইক্রোবাসটি চালিয়ে গৌরনদীর দিকে পালিয়ে আসে।


খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানার পুলিশ মাহিলাড়া এলাকায় পিকআপ দিয়ে মহাসড়কে বেড়িকেড দেয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাইক্রোবাসের আরোহীরা পালিয়ে গেলেও চালক রুবেল খান (৩৭) কে আটক করে পুলিশ।


জানা গেছে, গত ১জুন উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের সাইফুল ইসলামের ইজিবাইকে যাত্রীবেশী ছিনতাইকারীরা জয়শ্রী বাসস্ট্যান্ডে যাবার কথা বলে চড়ে। যাত্রীবেশী ছিনতাইকারী সদস্যরা ইজিবাইক চালক সাইফুল ইসলামকে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই করে তাকে (সাইফুল) গৌরনদীর তাঁরাকুপি গ্রামে মহাসড়কের পাশে ফেলে যায় তারা। এ ঘটনায় সাইফুল ইসলাম বাদি হয়ে উজিরপুর থানায় একটি জিডি দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *