চোট: বিশ্রামে মুশফিক

Spread the love

নাগরিক ডেস্ক:
চোটের কারণে আগেই প্রিমিয়ার লিগের বাইরে চলে গেছেন জাতীয় দলের দুই ক্রিকেটার তামিম ইকবাল ও তাসকিন আহমেদ। এবার সে তালিকায় যোগ হলেন আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিমও।

চোটের কারণে এক সপ্তাহের পূর্ণ বিশ্রাম দেওয়া হয়েছে এই উইকেটকিপার–ব্যাটসম্যানকে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচ খেলেন মুশফিক। বাঁ হাতের তর্জনিতে চোট পেয়েছেন এই ম্যাচেই।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী আজ মুঠোফোনে জানিয়েছেন, ‘সিটি স্ক্যান রিপোর্টে মুশফিকের বাঁ হাতের তর্জনির হাড়ে হালকা চিড় ধরা পড়েছে। আমরা তাকে এক সপ্তাহের বিশ্রাম দিয়েছি। এই এক সপ্তাহ চোট পাওয়া হাত দিয়ে ও ব্যাটিং বা অন্য কিছু করতে পারবে না।’

তবে দেবাশিস চৌধুরী আশাবাদী, এই চোট মুশফিকের জিম্বাবুয়ে সফরে বাধা হবে না, ‘এক সপ্তাহ পর আমরা ওর হাতের অবস্থা পর্যবেক্ষণ করব। আশা করি, জিম্বাবুয়ে যাওয়ার আগেই সে সেরে উঠবে।’

২৯ জুন এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি–টোয়েন্টির সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ দল। টেস্ট এবং ওয়ানডে খেললেও এই সফরের টি–টোয়েন্টি সিরিজ থেকে আগেই ছুটি নিয়েছেন মুশফিক।

তবে প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগে তাঁর দল আবাহনীর এখনো তিনটি ম্যাচ বাকি। মুশফিকের অনুপস্থিতি এই ম্যাচগুলোতে দলকে ভোগালে অবাক হওয়ার কিছু থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *