মিমকে মদ্যপানের প্রস্তাব করলেন পরিচালক

Spread the love

নাগরিক ডেস্ক : মডেল-অভিনেত্রী মারিয়া মিম এমন অভিযোগ করেছেন- এক পরিজালত মিটিংয়ের নামে তাকে মদপানের প্রস্তাব দিয়েছেন। যদিও ওই পরিচালকের নাম জানাননি তিনি। মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী।

শুক্রবার (২৫ জুন) সকাল ৬টার দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মারিয়া মিম অভিযোগটি জনসম্মুখে আনেন। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আমার লাইফে সেরা একটা ইডিয়ট ডিরেক্টর, যে দুই-চারটা কাজ করে নিজেকে সেই লেভেলের ডিরেক্টর ভাবে। মিটিংয়ের নামে বলে হুইস্কি (মদ) খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সঙ্গে প্রেম করে বেড়ায়।’

প্রশ্ন ছুড়ে দিয়ে মিম লিখেন, ‘ভাই, তোর যদি মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি। এত ৃকরার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রজেক্ট করে খুব ৃ ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

গত সপ্তাহে মারিয়া মিম অন্তঃসত্ত্বা লুকের কয়েকটি ছবি তার ফেসবুকে পোস্ট করে আলোচনার জন্ম দেন। পরে তিনি জানান, একটি বিজ্ঞাপনচিত্রে গর্ভবতী মায়ের চরিত্রায়ণের জন্য বেবিবাম্প বানিয়েছিলেন মিম। বিষয়টি ভালো লাগায় নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এসব ছবি।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম বিয়ে করেন অভিনেতা সিদ্দিককে। ২০১৩ সালের ২৫ জুন তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান আরশ হোসেন। কিন্তু ২০১৯ সালে বাড়তে থাকে তাদের দূরত্ব। সর্বশেষ ওই বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে পুত্রকে নিয়ে আলাদা থাকছেন মিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *