বরিশাল সিটির সাবেক ভারপ্রাপ্ত মেয়রের করোনায় মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশাল সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আওলাদ হোসেন দিলু (৬৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহী—রাজিউন)। বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
পারিবারিক সুত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হলে উন্নত চিকিৎসার জন্য প্রায় পনের দিন আগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। মৃত্যুর আগে ৩দিন তিনি ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। এর আগে ১০ ছিলেন আইসিইউতে। বৃহস্পতিবার নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের ডেফুলিয়ায় পারিবারিক গোরস্থানে তার দাফন করা হয়।
আওলাদ হোসেন দিলু ২০০৩ সালে অনুষ্ঠিত বরিশাল সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। ২০০৭ সালের ওয়ান ইলেভেন পরবর্তী সেনাবাহিনী নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে বরিশাল করপোরেশনের মেয়র বিএনপি নেতা মজিবর রহমান সরোয়ার গ্রেফতার হয়ে কারাবন্দী হন এবং তাকে মেয়র পদ থেকে বরখাস্ত কওে আওলাদ হোসেন দিলু ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব দেয়া হয়। তিনি ২০০৮ সালে অনুষ্ঠিত দ্বিতীয় নির্বাচনে বিজয়ী মেয়র শওকত হোসেন (প্রয়াত) দাযিত্ব গ্রহনের আগ পর্যন্ত ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *