হিজলায় ৪ ডাকাত আটক

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশালের হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদী থেকে ৪ ডাকাত আটক করে পুলিশে সোপর্দ করেছে জেলেরা। মঙ্গলবার দুপুরে হিজলা থানা পুলিশের উপ পরিদর্শক ্আরিফ হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই চার ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতার হওয়া চার ডাকাত হচ্ছে- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মো. ইকবাল হোসেন (২৫) ও রুবেল হোসেন (২৪) এবং হিজলা উপজেলার মাটিয়ালা গ্রামের মাসুদ দফাদার (২২) ও চর-বিসর গ্রামের সুজন মাতুব্বর (২৩)। এদের মধ্যে সুজন ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে হিজলা থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উপ -পরিদর্শক আরিফ হোসেন জেলেদের বক্তব্যের বরাত দিয়ে জানান, সোমবার দিবাগত রাতে একদল ডাকাত হিজলা-গৌরবদী সংলগ্ন মেঘনায় মো. ইউনুস নামক এক জেলের মাছধরা ট্রলারে ডাকাতি করে। ডাকাতির সময় ইউনুস হিজলার দুই ডাকাতকে চিনতে পারেন। ভোররাতে অন্যান্য জেলেদের সহায়তায় ডাকাত দলের ট্রলারটি ঘেরাও করে রাখা হয়। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন ওই ৪ ডাকাতকে আটকে রেখে পুলিশে খবর দিলে উপ -পরিদর্শক আরিফ হোসেন দুপুর ১টায় সেখানে গিয়ে ট্রলারসহ ৪ ডাকাতকে থানায় নিয়ে আসেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসীম কুমার সিকদার মঙ্গলবার বিকালে জানান, জেলে মো. ইউনুস বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ডাকাতদের ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছে।####

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *