উজিরপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

Spread the love

নাগরিক রিপোর্ট : জমিজমা নিয়ে বি‌রোধ‌কে কেন্দ্র ক‌রে প্রতিপক্ষের হামলায় বীর মু‌ক্তি‌যোদ্ধা‌ দে‌লোয়ার হো‌সেন তালুকদার‌(৭০) নিহত হয়েছেন। । হামলায় তালুকদার পরিবারের আরও চারজন গুরুত্বর আহত হ‌য়ে‌ছেন। বৃহস্প‌তিবার সকা‌ল ৮টায় উ‌জিরপুর উপ‌জেলার বামরাইল ইউনিয়নের আ‌টিপাড়া গ্রামে এ ঘটনা ঘ‌টে। উজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) আলী আরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত দেলোয়ার হো‌সেন তালুকদার আটিপাড়া গ্রামের মৃত হা‌শেম তালুকদা‌রের ছে‌লে।

নিহ‌তের মামা‌তো ভাই শ‌ফিকুল ইসলাম ব‌লেন, পার্শ্ববর্তী সিপাহী বং‌শের লোকজ‌নের সঙ্গে দে‌লোয়ার হোসেন তালুকদা‌রের দীর্ঘদিন জ‌মিজমা নি‌য়ে বি‌রোধ চল‌ছি‌লো। বিরোধীয় জ‌মি‌তে ধান রোপন নি‌য়ে নতুন দ্ব‌ন্দে সিপাহী বং‌শের আজগর সিপাহী, জ‌লিল সিপাহী সহ ৮/১০ জন দে‌লোয়ার হো‌সেন তালুকদার ও তার প‌রিবা‌রের উপর দেশীয় অস্ত্র নি‌য়ে হামলা চালায়। এসময় দে‌লোয়ার হো‌সেন সহ ৫ জন‌কে এলোপাথা‌রি কু‌পি‌য়ে জখম করা হয়।

প‌রে স্থানীয়রা আহত‌দের উদ্ধার ক‌রে ব‌রিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতা‌লে নি‌য়ে আস‌লে সেখানকার জরুরী বিভা‌গের চি‌কিৎসক আজ বেলা পৌনে ১২টায় দে‌লোয়ার হো‌সেন‌কে মৃত ঘোষনা ক‌রেন। এছাড়া এই ঘটনায় নিহত দে‌লোয়ার হো‌সে‌নের ছে‌লে জু‌য়েল, সোহাগ, বিপ্লব ও স্বজন রো‌জিনা‌ শেবাচিম হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

এদিকে সিপাহী বংশের নুরুল ইসলাম দাবি করেছেন, তালুকদার গ্রুপের হামলায় তাদের সিপাহী বংশেরও ২ জন আহত হয়েছেন। তবে তাদের নাম জানাতে পারেননি তিনি।

উ‌জিরপুর থানার অফিসার ইন চার্জ ( ও‌সি) আলী আরশাদ ব‌লেন, তিনি ঘটনাস্থ‌ল পরিদর্শন করেছেন্ ।সেখানে অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতায়ন করা হয়েছে । হামলাকারীদের ধর‌তে পু‌লিশ ঘটনার পর থেকেই তৎপর রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *