বরিশালে চাঁদার দাবীতে ফুফাত ভাইকে মারধর

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল নগরীর গোরস্থান রোড এলাকার চিহিৃত সন্ত্রাসী শাহরিয়া স্বাচিব রাজীবের বিরুদ্ধে চাঁদার দাবীতে আবারও প্রতিপক্ষকে মারধরের অভিযোগ উঠেছে। এবার রাজীবের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন তার ফুফাত ভাই শাহরিয়া মো. সালাউদ্দিন। তাকে বেদম মারধর করে হাত ভেঙ্গে দিয়েছে রাজীব। হামলার শিকার শাহরিয়া মো. সালাউদ্দিন বুধবার বরিশাল রিপোটাার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেছেন।


তিনি বলেন, তার পরিবার ১৮ বছর যাবত প্রতিবেশী ও মামাতো ভাই শাহরিয়া রাজীবের নির্যাতনের শিকার। তিনি (সালাউদ্দিন) বাড়ি নির্মান কাজ শুরু করলে চাঁদা দাবী করে আসছে রাজীব। চাঁদা না দেয়ায় তার পরিবারের ওপর বিভিন্নভাবে রাজীবের নির্যাতনের শিকার হন। সর্বশেষ গত ১ আগষ্ট বালুর ট্রাক দিয়ে বাসার সামনে ড্রেনের ¯øাব ভেঙ্গে ফেলেছে রাজীব। এর প্রতিবাদ করায় সালাউদ্দিকে লোহার রড দিয়ে বেদম পেটানো হয়েছে। এতে সালাউদ্দিনের ডান হাত ভেঙ্গে গেছে। মো. সালাউদ্দিন বলেন, তার ওপর হামলার ঘটনা জানিয়ে কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।


বরিশাল কোতোয়ালী মডেল থানার উপ পরিদর্শক মো. ওয়ালিদ বলেন, গোরস্থান রোডের বাসিন্দা মো. সালাউদ্দিন তার ওপর হামলার অভিযোগ করেছেন মামাত ভাই ও প্রতিবেশী রাজিবের বিরুদ্ধে। অভিযোগটির তিনি তদন্ত করছেন। প্রমান পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *