আবারও গণমাধ্যমকে দুষলেন চয়নিকা

Spread the love

নাগরিক ডেস্ক : চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক চয়নিকা চৌধুরীকে কেন গোয়েন্দা দপ্তরে নিয়ে যাওয়া হয়েছিল তা নিয়ে অন্তহীন কৌতূহল। কি বিষয় নিয়ে কথা হয়েছে তা কোন পক্ষ থেকে বলা হয়নি। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে গোয়েন্দারা তাকে তুলে নিয়ে যান। চিত্রনায়িকা পরীমনি কাণ্ডে তাকে যে তুলে নিয়ে যাওয়া হয়েছিল এতে কোন সন্দেহ নেই। পরীমনির সঙ্গে তার সম্পর্ক অনেকদিনের। একসঙ্গে ব্যবসা করেন।

একটি গণমাধ্যমের রিপোর্টার মরিয়ম চম্পা নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞেস করেছিলেন- গোয়েন্দারা তার কাছে কি জানতে চেয়েছেন? চয়নিকা বলেন, ওরা আমার সঙ্গে খুব ভালো ব্যবহার করেছে। সুন্দর করে কথা বলেছে।
এসময় তিনি ক্ষোভের সঙ্গে বলেন, গণমাধ্যম না জেনেই তাকে আটকের কথা বলেছে। আসলে তারা জিজ্ঞাসাবাদের জন্য আমাকে নিয়ে গিয়েছিল। জিজ্ঞাসাবাদ তো করতেই পারে। পরীমনির সঙ্গে আমি কাজ করেছি। তার সঙ্গে মেলামেশা করেছি। পরীমনি যেহেতু গ্রেপ্তার হয়েছেন, রিমান্ডে রয়েছেন সেজন্য তাদের কোন বিষয় জানার আগ্রহ ছিল। তাদের জেরার জবাবে আমি যা জানি তাই বলেছি। কি জানতে চেয়েছিল সেটা আমি বলবো না। রাত ১০টায় ওরা আমাকে ছেড়ে দিয়েছে। নানা সূত্রে জানা গেছে, চয়নিকাকে তথ্য জানার প্রয়োজনে আবারও ডাকা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *