‘রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে’

Spread the love

নাগরিক ডেস্ক:
ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলনের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে মতবিনিময় সভা অনুষ্ঠিত। রবিবার বিকেলে নগরীর চাঁদমারী এমসি অডিটোরিয়ামে মহানগর ও জেলা ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে পৃথকভাবে এ সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় প্রধান অতিথি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ ওসমান গনী বলেন, দুর্নীতি, দুঃশাসনসহ অপরাজনীতির বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলতেই থাকবে। তিনি বলেন, এই ভঙ্গুর সমাজকে পুনর্গঠন করতে হলে ক্ষুধা ও শিক্ষাহীনতা দূর করে রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে। এজন্য প্রয়োজন দক্ষ নেতৃত্ব।


মহানগরের আয়োজনে নগর সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ। এছাড়া জেলা ইশা আন্দোলনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি আশরাফুল ইসলাম।


মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মাদ রেজাউল করীম, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সেক্রেটারি মাওলানা লুৎফর রহমান, সহ- সাংগঠনিক সম্পাদক মুফতী নাসির উদ্দীন নাইস প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *