ঘটা ছাড়াই তৃতীয় স্বামীকে প্রকাশ্যে আনলেন ন্যান্সি

Spread the love

নাগরিক ডেস্ক : তৃতীয় বিয়ে করার ঘোষণা দিলেও কাকে বিয়ে করছেন তা নিয়ে লুকোচুরি করছিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। দ্বিতীয় বিয়ের বিচ্ছেদের পর তিনি শুধু বলেন, আসছে সেপ্টেম্বরে আয়োজন করে জানাবেন তৃতীয় বরের নাম, পরিচিত করাবেন সবার সঙ্গে। কিন্তু ন্যান্সি আয়োজন করার আগেই সোমবার হবু বরকে প্রকাশ্যে আনলেন।

যদিও তার আগ থেকেই ন্যান্সি তার হবু বর সম্পর্কে বিস্তারিত জানান গণমাধ্যমে। শুধু তাই নয়, নিজের ফেসবুক ওয়ালে বরের একটি ছবিও পোস্ট করেন। পোস্ট করেছেন বরের আগের ঘরের বাচ্চাদের নিয়ে ছবিও।

এর আগেও গত ২৬ আগস্ট ফেসবুকে একটি ছবি পোস্ট করেন ন্যান্সি। ছবিতে বর-বধুর সাজে থাকলেও মুখ দেখানো হয়নি। ইমোজি দিয়ে ছবির মুখ ঢেকে পোস্ট করেন ন্যান্সি।

সোমবার তৃতীয় স্বামীর সঙ্গে যুগল ছবি পোস্ট করেছেন এ গায়িকা। ক্যাপশনে লিখেন, ‘আমি হাজার কথার মালা গেঁথে / চেয়ে আছি শুধু তোমারই পথে/ জানি আমার কাছেই তুমি এখনই আসছো/ তুমি তো এখন আমারই কথা ভাবছো।’

দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার একমাসের মাথায় জানা যায় ন্যান্সি আবারও বিয়ে করছেন। নিজেই জানান তার তৃতীয় বিয়ের বিষয়টি। কিন্তু পাত্র কে হচ্ছেন এটা নিয়ে নাটকীয়তা করেন কিছুদিন, রাখেন রহস্যও।

ন্যান্সি এবার বিয়ে করছেন গীতিকার মোহসিন মেহেদীকে। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) তিনি। তাদের বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে বলে জানান ন্যান্সি। আর বিয়েতে মধ্যস্থতা করছেন অনুপম মিউজিকের সিইও আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *