ভোট না হওয়ায় বরিশালে এখন অনেক ঘটনা ঘটছে

Spread the love

নাগরিক রিপোর্ট:
বিএনপির যুগ্ন মহাসচিব ও নগর সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন, জনপ্রতিনিধিরা জনগনের ভোটে নির্বাচিত হননি। গনতন্ত্রও নেই, ভোটও নেই দেশে। যেকারনে বরিশালে এখন অনেক ঘটনা ঘটছে। অত্যাচারে জর্জড়িত হচ্ছে মানুষ। বরিশালের উন্নয়ন হয় না, রাস্তাঘাট বেহাল।

তিনি বলেন, যখন গনমাধ্যমে তার কাছে জানতে চাওয়া হয় ভোট হয়েছিল কিনা। তখন তাদের বলি জনগন জানে। বুধবার বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হল সংলগ্ন দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সরোয়ার এসব কথা বলেন।

সরোয়ার আরও বলেন, ২০১৪ এবং ২০১৮ সালে অবৈধ সরকার ক্ষমতা গ্রহন করেছে। যতই উন্নয়ন আর প্রকল্প হোক না কেন দেশে জন আতংক চলছে। মানুষ জানতে চায় হে প্রধান মন্ত্রী কত টাকায় সেতু করেছেন। তিনি বলেন, এখন আর জনপ্রতিনিধিদের হাতে রাজনীতি নেই। রাস্ট্রযন্ত্রের কাছে সরকার অসহায়।

নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সহ সভাপতি সৈয়দ হাসান, যুগ্ন সম্পাদক সৈয়দ আকবর, সহ সাধারন সম্পাদক আনোয়ারুল হক তারিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ প্রমূখ। এদিকে একই সময় বরিশাল প্রেসক্লাবে দক্ষিন জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান এর সভাপতিত্বে সভায় সঞ্চালনা করেন সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *