আপত্তিকর ভিডিও ভাইরালের পর কাউন্সিলরের বিরুদ্ধে নারীর মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে আপত্তিকর এক ভিডিও ফাঁস হওয়ার পর সবুজবাগ থানায় ভুক্তভোগী নারী বাদী হয়ে এ মামলা করেন।

মামলার এজাহারে থেকে জানা গেছে, রাজারবাগ কালীবাড়ি রাস্তা সংলগ্ন ওই নারীর শ্বশুড়ের চায়ের দোকান রয়েছে। সেই দোকান সংস্কার করতে গেলে কাউন্সিলর ৪০ হাজার টাকা দাবি করেন। এ বিষয়ে সততা যাচাই করতে কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের সঙ্গে ফোনে যোগাযোগ করলে কাউন্সিলর তাকে রাত ৯ টা থেকে সাড়ে ৯ টার মধ্যে কাউন্সিলর কার্যালয়ে যেতে বলেন। স্বামীসহ তিনি কাউন্সিলরের কার্যালয়ে যান।

মামলার এজাহারে তিনি আরও উল্লখ করেন, ৪০ হাজার টাকা প্রসঙ্গে কয়েকটি কথা বলার পর তিনি আমায় পাশের রুমে যেতে বলেন। রুমে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। আমাকে বসা থেকে উঠে দাঁড়াতে বলেন। আমি তার কথা মত উঠে দাঁড়ালে তিনি আমায় জড়িয়ে ধরেন এবং স্পর্শকাতর স্থানে স্পর্শ করেন। আমার শ্লীলতাহানি করেন। আমাকে নানা ধরনের অঙ্গভঙ্গি করেন আমায় কু-প্রস্তাব দেয়। মানসম্মানের ভয়ে কোনো চিৎকার করি নাই। পরের দিন আমায় পুনরায় কু-প্রস্তাব দিলে আমি হ্যাঁ বলে কোনো রকম নিজেকে রক্ষা করি।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, এক তরুণীকে নিজের দিকে ডাকছেন চিত্ত রঞ্জন দাস। তরুণী যেতে চাইছিলেন না। এক পর্যায়ে ওই তরুণী কাছে গেলে তিনি তাকে টেনে বারবার জড়িয়ে ধরছেন।

মামলার বিষয়ে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. মুরাদুল ইসলাম বলেন একজন নারীর একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পরে ভুক্তভোগী নারী থানায় এসে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *