বরিশালে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র ৩ বন্ধু নিহত

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশালে বাসের চাপায় পিষ্ট হয়ে স্কুলছাত্র তিন বন্ধু নিহত  হয়েছে। তারা বাকেরগঞ্জ থেকে মোটরসাইকেলে বরিশাল নগরীতে বেড়াতে যাচ্ছিল। সন্ধা সাড়ে ৭টায় বরিশাল নগরীতে প্রবেশমুখ কীর্তনখোলা নদীর দপদপিয়া সেতুর ওপর একটি বাস পেছন থেকে মোটরসাইকেলে আরোহী তিন বন্ধুকে চাপা দেয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআসাদুজ্জামান ।

নিহত তিনজন হলো বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের পুত্র সিয়াম ও জয়দেব দাসের পুত্র চয়ন দাস। এবং বোয়ালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রাব্বি। এরা তিনজনই বাকেরগনজ পৌর শহরের জীবন সিংহ ইউনিয়ন (জেএসইউ) মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সিয়াম ও চয়ন ঘটনাস্থলে এবং রাব্বী শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয (শেবাচিম) হাসপাতালে রাত সাড়ে ৯টায় মারা যায়।

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানান, তারা বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্ররা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসে। দপদপিয়া সেতুতে ওঠার সময়ে পিছন দিক থেকে একটি বাস চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়।

প্রতক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটি ওভারটেক করছিলো।  তখন বিপরীত দিক থেকে আরো একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি।

আহতদের উদ্ধার করে স্হানীয়রা শেবাচিম হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ডাঃ মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন।  রাব্বী মারা যায় রাত সাড়ে ৯টায।

বন্দর থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পর রুপাতলী বাস টার্নাল থেকে রাতুল-রোহান নামক ঘাতক পরিবহনটি আটক করা হয়েছে। চালক ও হেলপাররা পলাতক।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *