তুচ্ছ ঘটনায় দুই পরিবারের মারামরিতে বৃদ্ধ নিহত

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে হিজলায় তুচ্ছ ঘটনায় দুই পরিবারের মধ্যে মারামারিতে জব্বার মোল্লা (৬০) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় জড়িত থাকায় পারভীন বেগম (৩৫) নামক এক নারীকে আটক করা হয়েছে। তিনি ঘটনার মুল হোতা রাকিব (১৭) নামক যুবকের মা।
নিহত জব্বার মোল্লা কালিকাপুর গ্রামের সিডু মোল্লার ছেলে। তিনি নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন।
ওসি মো. ইউনুস আলী জানান, মঙ্গলবার প্রত্যুষে জব্বার মোল্লা মাছ ধরা শেষে নদী থেকে বাড়িতে ফিরছিলেন। বাড়ির অদুরে পৌছার পর দেখেন প্রতিবেশী যুবক রাকিব সড়কের পাশে খোলা জায়গায় বসে মল ত্যাগ করছেন। এসময় রাকিবকে বকাঝকা করেন জব্বার মোল্লা। ওই ঘটনায় রাকিব জব্বার মোল্লার ওপর ক্ষুদ্ধ হয়। ঢাকায় অবস্থানকারী রাকিবের মামা শহীদ সরদার বুধবার সকালে বাড়িতে ফেরেন। এরপরে রাকিবের মা ও মামারা জব্বার মোল্লার পরিবারের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে হাতাহাতিতে জব্বার মোল্লা গুরুতর আহত হন। স্বজনরা তাকে হিজলা উপজেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
জব্বার মোল্লার বড় ভাই ছাত্তার মোল্লা বলেন, ভাই জব্বার মোল্লা তার (ছাত্তার) ঘরে বসা ছিল। এসময় শহীদ সরদার, কবির সরদার, ইব্রাহিম সরদার, সোহেল সরদার সহ ৮-১০ জন সংঘবদ্ধ হয়ে তাদের হামলা করে। তারা জব্বার কাঠ ও ইট দিয়ে আঘাত করে আহত করেছে। ছাত্তার মোল্লা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে।
ওসি মো. ইউনুস আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *