গলওয়ে বাংলাদেশ কমিউনিটির সভা অনুষ্ঠিত

Spread the love

সৈয়দ জুয়েল:
ইউরোপের সবুজ শহর গলওয়ের বাংলাদেশ কমিউনিটির এক সভা গলওয়ের কনাক্ট হোটেলে অনুস্ঠিত হয়। সভায় বর্তমান কমিটির মেয়াদ আগামী ৩১শে মার্চ পর্যন্ত বর্ধিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সন্ধ্যা ছয়টা শুরু হওয়া অনুস্ঠানে উপদেষ্টারা সহ কমিটির নেতা কর্মীরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। কমিউনিটির সদস্যরা তাদের বক্তব্যে-করোনাকালীন দীর্ঘ সময় সরকারি বিধি নিষেধের কারনে কমিউনিটির কোন অনুস্ঠানাদি করা হয়নি।

তাই আগামী ২৫ ডিসেম্বর খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড় দিন,যেদিন সবার ছুটি থাকে,সেদিনে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী পালন করা সহ আরো কিছু গুরুত্বপূর্ন অনুস্ঠান আয়োজনের জন্য আগামী মার্চ পর্যন্ত কমিটির মেয়াদ বাড়ানোর প্রস্তাব করেন উপদেষ্টাদের কাছে। উপস্থিত উপদেষ্টারা সর্বসন্মতিক্রমে আগামী ৩১ মার্চ পর্যন্ত বর্তমান কমিটির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেন।

কমিউনিটির সভাপতি আজিমুল হোসেন আজিম সংগঠনটির পক্ষ থেকে জানান-এই করোনাকালীন সময় আমরা কোন দেশীয় আয়োজন না করতে পারলেও এই মহামারিতে যারা সামনে থেকে আমাদের নিরাপত্তায় দিন রাত পরিশ্রম করেছেন গলওয়ে ইউনিভার্সিটি হাসপাতালের সেই সব স্বাস্থ্য কর্মীদেরকে গলওয়ে বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে খাবার সরবারহ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

এতে করে বিদেশের মাটিতে বাংলাদেশিদের সুনাম আরো বেড়েছে। পাশাপাশি এটি আইরিশ কমিউনিটির মাঝেও সাড়া ফেলছে। আগামী দিনে এরকম মানবিকতার কাজের ধারা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি। প্রধান উপদেষ্টা জহির উদ্দিন জহির,উপদেষ্টা জামাল বাসির,সহ সভাপতি আশরাফ চৌধুরী শিবলি সহ বক্তারা আগামী ২৫ ডিসেম্বরে স্বাধীনতার সুবর্ন জয়ন্তীর অনুস্ঠানটি সফল করার জন্য সবার সহযোগিতা কামনা করেন। পুরো অনুস্ঠানটি পরিচালনা করেন সংগঠনটির সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রাজু।

সভায় আরো উপস্থিত ছিলেন- আসাদুজ্জামান আসাদ,নাবির হোসেন মনির,সেলিম আবু বকর,মোঃজসিম, সালাউদ্দিন,সোহেল রানা,মাসুদ,সোহরাব হোসেন,আরিফ টুকু,খালেদ,ইমরান হোসেন,আবুল কাশেম,বেল্লাল হোসেন,নাঈম,সাইফুল ইসলাম,মাহমুদ চৌধুরী অপু,মাসুদ আলম,ওবায়দুল হক ফারুক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *