খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির গণঅনশন

Spread the love

নাগরিক রিপোর্ট:
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার দাবিতে বরিশালে গণঅনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। নগরীর সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত মহানগর বিএনপির উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

গণঅনশনে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, সদস্য সচিব আলী হায়দার বাবুল, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব আকতার হোসেন মেবুল, উত্তর জেলা বিএনপি আহ্বায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ, বরিশাল জেলা মহিলা দল সভাপতি ফারহানা তিথি, উত্তর জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক শারমিন জাহান শিমু, কোতয়ালী বিএনপির সভাপতি এনায়েত হোসেন বাচ্চু প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ আবুল হোসেন খান, নাজিম উদ্দিন পান্না, আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় বিএনপি নেতা আঃ মোনায়েম মুন্না, কেন্দ্রীয় যুবদল সহ-সভাপতি জাকির হোসেন নান্নু, মহানগর যুবদল সভাপতি আখতারুজ্জামান শামীম, জেলা যুবদল সম্পাদক তছলিম উদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিলে শেখ হাসিনার মসনদ ভেঙে যেতে পারে। এই ভয়ে খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দি রাখা হয়েছে। পাশাপাশি তার সুচিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। তাই অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দাবি জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *