খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে গুজব ছড়ানো হচ্ছে- মীর্জা ফখরুল

Spread the love

নাগরিক রিপোর্ট : খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে একটি মহল ‘অসত উদ্দেশ্যে’ গুজব ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিভিন্ন সংবাদ সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করা হলে বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব এই অভিযোগ করেন।

তিনি বলেন, ‘‘ এ গুজবগুলো..। কালকে আপনাদেরকে বলছি, এ গুজবের কোনো ভিত্তি নাই। ম্যাডামের বিষয়ে আপনারা সরাসরি আমাকে ফোন করবেন আমি আপনাদেরকে জানাবো। এগুলো একদম গুজব।” ‘‘ আজকে এখনো কিছু গুজব ছড়াচ্ছে। আমার মনে হয় যে এটা অত্যন্ত কৌশলে কোনো মহল এই গুজবগুলো ছড়াচ্ছে অসত উদ্দেশ্যে।”

গতকাল রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিতসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থায় নিয়ে নানারকম ‘বিভ্রান্তিকর’ তথ্য প্রচার হয়। এতে সারাদেশের নেতা-কর্মীরা ঢাকায় বিভিন্ন পরিচিত জনের কাছে টেলিফোন করে খোঁজ-খবর নিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসন সর্বশেষ শারীরিক অবস্থা কেমন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘‘ এখনো তিনি ওই অবস্থাতেই আছেন। স্টেয়ার ইজ ভেরি ক্রিটিক্যাল। ডাক্তার সাহেবরা তারা মনিটর করছেন, তাকে চিকিতসা দেয়া হচ্ছে। তাদের পক্ষে যেটা সম্ভব সেটা সর্বাত্মক প্রচেষ্টা তারা করছে।”

সারাদেশে রেড এলার্ট জারি হয়েছে এই ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘‘ এগুলো কোথায় পান আপনারা? রেড এলার্ট কোথায় পেলেন আপনারা? হোয়ার? এখানে সরকার কি কোনো বিজ্ঞপ্তি দিয়েছে? আমি দেখিনি।” নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় দলের যৌথ সভায় শেষে এই সংবাদ সম্মেলন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *