বারী বিএনপির আন্তর্জাতিক ভাষা দিবস পালন

Spread the love

নাগরিক ডেস্ক : আর্ন্তজাতকি মাতৃভাষা ও শহীদ দবিস পালন করছেে ইতালীর বারী শাখা বিএনপি।  দলটির নেতাকর্মীরা শহীদ মিনারে পূর্স্পাঘ্য র্অপন করে ভাষা শহীদদরে প্রতি শ্রদ্ধা জানান এবং তাদরে রূহরে মাগফরোত কামনা করে দোয়া মোনাজাত করনে।

সভায় শ্রদ্ধা নিবেদনের জন্য অংশগ্রহণ ও বক্তব্য রাখেন Sindaco Comune di Bari Dott.Antonia De caro এর প্রতিনিধি, presidente municipio 2 Dott . Giovanni Lucio Smaldone এবং presidente Dott. Gaetano Balena Associazione Impegno 95.বক্তব্য রাখেন যথাক্রমে, প্রধান উপদেষ্টা আলহাজ্ব আলতাফ হোসেন বশির, উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি বারির সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাউয়ূম মোল্লা, নব্বইয়ের গন আন্দোলনের সাবেক ছাত্রনেতা, বারি শাখা বিএনপির সংগ্ৰামী সভাপতি খলিলুর রহমান খোকন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, যুবনেতা জনাব মহিউদ্দিন ।

উপস্থিত ছিলেন বারি শাখা বিএনপির সহ-সভাপতি জনাব ইমদাদ হোসেন ইমু,সহ সাধারণ সম্পাদক রিজজিকুর রহমান খান, সহ দপ্তর সম্পাদক মোঃ নুরুল আমিন ,সহ সমাজ সেবা সম্পাদক ইসমাইল হোসেন , সদস্য ডিজি সবুজ খান,এইচ এম শুভ, মোঃ ইউসুফ হোসেন, ফরহাদ খান ভিপি ও অন্যান্য বিএনপি নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *