এক পুরুষের স্ত্রী হলেন আপন দুই বোন

Spread the love

নাগরিক ডেস্ক : দুই বোনের এক স্বামী। শুনতেই মনে হতে পারে এটি গল্প বা সিনেমার কোন কাহিনী। কিন্তু বস্তবতা অনেক সময় গল্প-সিনেমাকেও হার মানায়। পিরোজপুরের নাজিরপুরে কাঁঠালিয়া এলাকার একটি ঘটনা যেন তার প্রকৃষ্ট উদাহারণ। যেখানে আপন দুই বোনকে নিয়ে সংসার করে আলোচনার জন্ম দিয়েছেন এক যুবক।

জানা গেছে, উপজেলার কাঠাঁলিয়া গ্রামের এক যুবক পাঁচ বছর আগে পূজা পালকে (ছদ্মনাম) বিয়ে করেন। ওই সংসারে তাদের দুটি সন্তানও করয়েছে। কিন্তু সম্প্রতি গোপনে আপন শ্যালিকা রানী পালকেও (ছদ্মনাম) বিয়ে করেন ওই যুবক। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

যুবকের শ্যালক জানান, বড় বোনের বিয়ের পর ভগ্নিপতির বাসায় থেকেই পড়াশুনা করতো রানী। এসময় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পেরে রানীকে বাড়ি ফিরিয়ে নেওয়া হলেও সে আবারও ভগ্নিপতির কাছে চলে যায়। পরে গোপনে বিয়ে করে তারা।

প্রথম স্ত্রী পূজা পাল জানান, ‘এ বিয়ে আমি মেনে নিয়েছি। আমার ছোট বোনকে নিয়ে একই ঘরে সংসার করব। আমার কোন আপত্তি নাই’।

যুবকের চাচা বলেন, ‘তারা বিয়ে করেছে শুনেছি। আনুষ্ঠানিকভাবে এখনও বিয়ে হয় নাই। দিন-তারিখ দেখে আমরা আনুষ্ঠানিক বিয়ের তারিখ ঠিক করব’।

তবে, ওই যুবকের সঙ্গে যোগাযোগের জন্য তার মুঠোফেনে একাধিকবার ফোন দিলেও তাকে পাওয়া যায়নি।

নাজিরপুর থানার (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ‘মেয়ের বাবা একটা অভিযোগ দিয়েছে আমরা অভিযোগের ভিত্তিতে উভয়কে থানায় হাজির করি। তারা উভয়ই এ বিয়ে মেনে নিয়েছেন এবং ঘর সংসারও করবেন, কেউ কোন মামলা করবে না’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *