বাকেরগঞ্জে বিআরটিসি বাসের চাপায় ইজিবাইকের ৪ জন নিহত

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জে বিআরটিসির বাসের চাপায় একটি ইজিবাইকের ৪জন নিহত হয়েছেন। নিহত মধ্যে একজন ইজিবাইক চালক ও অপর ৩জন যাত্রী। বুধবার বেলা ১২টার দিকে মহাসড়কের বাকেরগঞ্জ শহরের ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সমুদ্র সৈকত থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসটি বরিশাল নগরের দিকে যাচ্ছিল। বাকেরগঞ্জ উপজেলা অতিক্রম করার সময় বিপরীতমুখীগামী ইজিবাইকটিকে মুখোমুখি চাপা দেয়া হয়। এতে ইজিবাইকটি দুমরেমুচরে গেছে।

নিহতদের মধ্যে তাৎক্ষনিক ৩ জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- ইজিবাইকের চালক সোহাগ (২৪), যাত্রী বাকেরগঞ্জ পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের আমির হোসেন চৌধুরী (৬০) ও ৬ নম্বর ওয়ার্ডের হাসিব (২৫)। নিহত অপরজন অজ্ঞাতনামা এক নারী। তার বয়স আনুমানিক ৪০ বছর।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, ইজিবাইকটি বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট ষ্টেশনে যাচ্ছিল। মুখোমুখি বাসের চাপায় ইজিবাইকের ৪জন ঘটনাস্থলেই নিহত হন। আহত অপর দুই যাত্রীর মধ্যে দুই যুবক ও এক শিশুকে উদ্ধার করে প্রথমে বাকেরগঞ্জ উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।

বিআরটিসির বরিশাল ডিপো ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম সমকালকে বলেন, দূর্ঘটনাকবলিত বাসটি বিআরটিসির কেন্দ্রীয় দপ্তর থেকে ইজারার মাধ্যমে পরিচালিত হচ্ছে। এটির চালকও বিআরটিসির নয়। ঢাকায় অবস্থান করায় দূর্ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু জানেন না বলে জানান ব্যবস্থাপক।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, ঘাতক বাসের চালক ও তার সহকারী দূঘটনার পর বাস রেখে পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *